আগুনে পুড়ে গেছে চিকিৎসার টাকা

হার্টের চিকিৎসার জন্য ব্যাংক থেকে ৮৫ হাজার টাকা আজ (রোববার) তুলেছি। সম্পূর্ণ টাকা পুড়ে গেছে। এখন আমি কি করবো ভেবে পাচ্ছি না।

- Advertisement -

একইসঙ্গে বেশ কয়েকভরি স্বর্ণালঙ্কারও পুড়ে যায় বলে জানান আগুনে ক্ষতিগ্রস্ত বাদল চক্রবর্তী। রান্নাঘরের আগুনে তার দুটি বসতঘর পুড়ে গেছে।

- Advertisement -google news follower

রোববার (১৫ মার্চ) দুপুর দুইটায় রামগড় আবাসিক এলাকায় একইসঙ্গে ছয় বসতঘর পুড়ে য়ায়। এ অগ্নিকাণ্ডে রুহুল আমীন মানিকের চারটি ও বাবুল সূত্রধরেরও বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা ডলার ত্রিপুরা জয়নিউজকে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। নচেৎ আরও বড়ধরনের ক্ষতি হতো। রান্নাঘরের আগুন থেকে এ দুর্ঘটনা ঘটে বলে তিনি জানান।

- Advertisement -islamibank

উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্বপ্রদীপ কুমার, মেয়র কাজী শাহজাহান রিপন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোস্তফা হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, প্যানেল মেয়র আহসান উল্ল্যাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ ন ম বদরুদ্দোজা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুজ্জামান ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন। এসময় তারা ক্ষতিগ্রস্তদের সমবেদনা জানান।

জয়নিউজ/শ্যামল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM