করোনা থেকে মুক্তির জন্য লাখো মানুষের ‘খতমে শেফা’

0

লক্ষ্মীপুরের রায়পুরে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য লাখো মানুষের ‘খতমে শেফা’ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ মার্চ) বাদ ফযর হায়দরগঞ্জ তাহেরিয়া রচিমউদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ্ ময়দানে এ খতমে শেফা অনুষ্ঠিত হয়। রায়পুরের হায়দরগঞ্জ সাইয়্যেদ মঞ্জিলে ‘খতমে শেফা’র আয়োজনে মুনাজাতে পূর্বে দোয়া পরিচালনা করেন চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব আওলাদে রাসূল (সা:) হযরত মাওলানা ছাইয়্যেদ মো. আনোয়ার হোসাইন আল-মাদানী।

খতমে শেফায় আগত মুসল্লিদের একাংশ

তিনি মোনাজাতে বিশ্বব্যাপী করোনা আক্রান্ত থেকে মুক্তি পেতে আল্লাহের দরবারে দোয়া সেসঙ্গে লক্ষ্মীপুরসহ বাংলাদেশের মানুষে যাতে আক্রান্ত না হয় সে জন্য মোনাজাত করেন।

দোয়া মাহফিলে আমিন আমিন ধ্বনিতে মুখরিত হয়ে উঠে পুরো ময়দান। করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে তাঁরা প্রার্থনা করেন। এসময় ধর্মপ্রাণ মুসল্লিদেরকে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে আহাজারি করতে দেখা যায়।

খতমে শেফায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হযরত মাওলানা মুফতি সাইয়্যেদ মো. তাহের ইজ্জুদ্দীন জাবেরী আল-মাদানী, ঈদগাহ ময়দানের খতিব হযরত মাওলানা সাইয়্যেদ মো. জাহেদ ইজ্জুদ্দীন জাবেরী আল-মাদানী, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ, হায়দরগঞ্জ তাহেরিয়া আরএম কামিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা আব্দুল আজিজ মজুমদার ও হায়দরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. একেএম ফজলুল হক প্রমুখ।

জয়নিউজ/আতাউর/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...