কালুরঘাট ট্রাক মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের মতবিনিময় সভা

0

চান্দগাঁও-কালুরঘাট ট্রাক মালিক সমিতি ও জেলা শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে মেয়রপ্রার্থী রেজাউল করিমের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১৮ মার্চ) শ্রমিক ইউনিয়নের কালুরঘাট শাখার যৌথ উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ট্রাক মালিক সমিতির সভাপতি মো. কামাল উদ্দিন। সংগঠনের সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের সঞ্চালনায় অনু্ষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

সভায় তিনি ট্রাক মালিক সমিতি ও জেলা শ্রমিক ইউনিয়নের উদ্দেশে বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। রাস্তার সুন্দর পরিবেশ ফিরে আনা হবে এবং আগামীতে চট্টগ্রাম শহরকে সুন্দর নগরী হিসেবে গড়ে তোলা হবে।
তিনি সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত আধুনিক নগরায়ন গড়ে তোলার জন্য আগামী ২৯ তারিখ নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. বখতেয়ার হোসেন, ট্রাক মালিক সমিতির সহসভাপতি মো. মঞ্জুর আলম, ট্রাক মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মনছুর কোম্পানী, অর্থ সম্পাদক মো. সেলিম, সাংগঠনিক সম্পাদক আলমগীর, সমাজকল্যাণ সম্পাদক আলাউদ্দিন বাবু, শ্রমিক ইউনিয়নের সহসভাপতি মো. হান্নান, শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহির, শ্রমিক মো. শহীদ, মান্নান, কালু, মাহফুজ, আফসার, দুলাল, জাফর ও বেলাল প্রমুখ।

জয়নিউজ/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...