আ.লীগ বড় প্রজেক্টের নামে লুটপাট করছে: নোমান

0

আওয়ামী লীগ বড় প্রজেক্টের নামে লুটপাট করছে বলে মন্তব্য করেছেন বিএনপির নির্বাচনি প্রধান এজেন্ট ও ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

বুধবার (১৮ মার্চ) নগরের ফিরিঙ্গিবাজারে বিএনপির মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেনের
পক্ষে গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি ক্ষমতায় থাকতে নগরের উন্নয়ন হয়েছিল বলে উল্লেখ করে নোমান বলেন আওয়ামী লীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকার পরেও নগরের তেমন উন্নয়ন হয়নি।

এ সময় তিনি বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে মানুষের ভোটের অধিকার হরণ করা হয়েছিল। ২৯ মার্চ চসিক নির্বাচনে মানুষের গণতান্ত্রিক অধিকার যেন কেউ কেড়ে নিতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। তিনি ডা. শাহাদাত হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র ও বেগম খালেদা জিয়ার মুক্তি ত্বরান্বিত করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, নগর বিএনপির সহসভাপতি এমএ হালিম, যুগ্মসম্পাদক কাজী বেলাল উদ্দীন, তথ্য ও গবেষণা সম্পাদক হামিদ হোসাইন, শেখ নুরুল্লাহ বাহার, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, ফিরিঙ্গিবাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খান, সাধারণ সম্পাদক ও কাউন্সিলরপ্রার্থী সাদেকুর রহমান রিপন, নগর মৎস্যজীবী দলের আহ্বায়ক হাজী নুরুল হক, বিএনপি নেতা আমিনুর রহমান মিয়া, আবুল কাশেম সওদাগর, সোহেল উসমান মামুন ও রবিউল সাজ্জাদ প্রমুখ।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...