ফের নাছির-ছালাম বৈঠক

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিনের সঙ্গে ফের বৈঠক করেছেন সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম। তবে বৈঠকে ঠিক কি নিয়ে আলোচনা হয়েছে তা জানা যায়নি।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিটি করপোরেশনে মেয়রের কক্ষে এই বৈঠক হয় বলে জয়নিউজকে জানান সিটি মেয়রের একান্ত সহকারী রায়হান ইউসুফ।

তিনি বলেন, সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে মেয়র মহোদয় ইফতার করে উঠবার পর তাঁর কক্ষে প্রবেশ করেন সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম। এরপর মেয়র মহোদয় এবং ছালাম ভাই দীর্ঘক্ষণ একান্তে কথা বলেন। তবে তারা ঠিক কি নিয়ে কথা বলেছেন সে সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে এই বৈঠকে অন্য কোন নেতা উপস্থিত ছিলেন না।

এ বিষয়ে মেয়র আ জ ম নাছির উদ্দিন জয়নিউজকে বলেন, আমাদের মধ্যে ব্যক্তিগত, নগরের উন্নয়ন এবং রাজনৈতিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে কথা হয়েছে।

এদিকে মহানগর আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় নাসিরাবাদ হাউজিং সোসাইটির সিএমপি মেসে পুলিশ প্রশাসনের সঙ্গে বৈঠক করেছেন নগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এরপর দুপুর ২টায় ওয়াসা ভবনে বৈঠক করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনসহ দলের সিনিয়র নেতৃবৃন্দ। তবে ওই বৈঠকে নগর আওয়ামী লীগের অর্থ সম্পাদক আবদুচ ছালাম উপস্থিত ছিলেন না।

সিডিএ সূত্রে জানা যায়, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম জরুরি কাজে ঢাকায় গিয়েছিলেন। তাই তিনি সভায় উপস্থিত হতে পারেননি। পরে ঢাকা থেকে এসে সরাসরি মেয়রের সঙ্গে দেখা করতে যান।

এর আগে সোমবার (১৭ সেপ্টেম্বর) আ জ ম নাছির উদ্দিনের সঙ্গে আবদুচ ছালাম নগর উন্নয়নের নানা বিষয়ে এক টেবিলে বৈঠক করেন।  মেয়রের সঙ্গে সিডিএ চেয়ারম্যানের ওই বৈঠক নিয়ে রাজনীতি পাড়ায় বেশ আলোচনার সৃষ্টি হয়।

জয়নিউজ/কাউসার/হোসেন

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...