লক ডাউনের পরামর্শ দেয়নি বিশ্ব স্বাস্থ্য সংস্থা: তথ্যমন্ত্রী

বিশ্ব স্বাস্থ্য সংস্থা লক ডাউনের পরামর্শ দেয়নি বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

- Advertisement -

রোববার (২২ মার্চ) তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

- Advertisement -google news follower

এর আগে করোনাভাইরাস মোকাবিলায় বাংলাদেশকে আংশিক বা পুরোপুরি লক ডাউন এবং জরুরি অবস্থা ঘোষণার পরামর্শ দিয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়। দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বিদায়ী মেয়র মো. সাঈদ খোকনের বরাত দিয়ে সংবাদটি প্রচার করা হয়।

শনিবার রাজধানীর বনানীতে নিজ বাসভবনে বিশ্ব স্বাস্থ্য সংস্থা, যুক্তরাষ্ট্রের কমিউনিকেবল ডিজিস কন্ট্রোল অ্যান্ড প্রটেকশনের (এসডিসিপি) প্রতিনিধিদের সঙ্গে বৈঠক বসে সাঈদ খোকন। বৈঠক শেষে ব্রিফিংয়ে তিনি সাংবাদিকদের বলেন, করোনাভাইরাস মোকাবিলায় বাংলাদেশকে আংশিক বা পুরোপুরি লক ডাউন এবং জরুরি অবস্থা ঘোষণার পরামর্শ দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।

- Advertisement -islamibank

তবে তথ্যমন্ত্রী বলেন, গতকাল বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে উদ্ধৃত করে এ ধরনের যে সংবাদ প্রকাশ হয়েছে এটা ঠিক নয়। এ ধরনের পরামর্শ তারা দেয়নি।

জয়নিউজ

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM