সিএমপির অনন্য উদ্যোগ, বিদেশফেরতরা পেলেন ফল

0

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বিদেশফেরতদের মধ্যে যারা হোম কোয়ারেন্টাইনে আছেন, তাদের জন্য এক ব্যাতিক্রমী উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

সিএমপির পক্ষ থেকে এসব প্রবাসীদের কাছে ফলমূলসহ পাঠানো হচ্ছে উপহার। সোমবার (২৩ মার্চ) নগরের ১৬টি থানার পুলিশ সদস্যরা এসব উপহার সামগ্রী তাদের বাসায় পৌঁছে দেন।

এ বিষয়ে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুর রহমান জয়নিউজকে জানান, বিদেশফেরতদের কমিশনার স্যারের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। আমার থানা এলাকায় কালী বাড়ি, বিটাক, শীল পাড়া ও জেলে পাড়ার ৬টি পরিবারে হাতে এসব উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়ছে।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জয়নিউজকে জানান, পুলিশের পক্ষ থেকে কুলগাঁও, বালুচরা,রউফাবাদ, মোহাম্মদ নগরসহ ৬টি এলাকার পরিবারের সদস্যদের এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজকে দ্বিতীয় পর্যায়ে কুলগাঁওতে বিতরণ করা হবে।

সিএমপি সূত্রে জানা যায়, মেট্রো এলাকার ১৬টি থানার মোট ৮০টি পরিবারের মাঝে এসব উপহার পর্যায়ক্রমে পাাঠানো হবে। সেই সঙ্গে প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন মেনে চলার অনুরোধ করা হয়েছে।

জয়নিউজ/কামরুল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...