খাগড়াছড়িতে করোনা মোকাবেলায় স্যানিটাইজার বিতরণ

সারা পৃথিবীর মতো বাংলাদেশেও ধেয়ে আসছে মহামারী ভাইরাস। মানুষের মাঝে সচেতনতার চেয়ে আতঙ্কই যেনো বেশি। খাগড়াছড়িতে করোনার বিপর্যয় থেকে মুক্ত ও নিরাপদ রাখতে প্রাতিষ্ঠানিক উদ্যোগের পাশাপাশি নিজেই জীবাণুনাশক গণকার্যক্রমে অংশ নিতে মাঠে নেমেছেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

- Advertisement -

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে জেলা শহরের বেশ কয়েকটি এলাকায় তরুণ ও যুব স্বেচ্ছাসেবকদের সঙ্গে নিয়ে সচেতনতা লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের পাশাপাশি গণপরিবহনে জীবাণুনাশক ছিটানোর কাজে অংশ নেন।

- Advertisement -google news follower
খাগড়াছড়িতে করোনা মোকাবেলায় স্যানিটাইজার বিতরণ | pic 3 2
গণপরিবহণে জীবানুনাশক ওষুধ ছিটানো হচ্ছে

জেলা শহরের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘যুব রেড ক্রিসেন্ট’, ‘অরণ্যে তারুণ্য’ এবং ‘বিডি ক্লিন’ গণপরিবহনে জীবাণুনাশক ছিটানো, জনসাধারণের হাত ধুইয়ে দেওয়া, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সঙ্গে এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী, সংস্কৃতিকর্মী প্রভাত তালুকদার, বৈশাখী টিভি ও বাংলানিউজ প্রতিনিধি অপু দত্ত, দি ডেইলি নিউজ টুডে প্রতিনিধি শংকর চৌধুরী, জয়নিউজবিডির প্রতিনিধি জাফর সবুজ এবং বিডি ক্লিন’র সংগঠক মো. কায়েস উপস্থিত ছিলেন।

জয়নিউজ/জাফর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM