করোনা: দেশে আক্রান্ত আরও ৫, সুস্থ ১১

করোনাভাইরাসে দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও পাঁচজন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৪ জনে। তবে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন আরও ৪ জন।

- Advertisement -

এছাড়া করোনা ভাইরাসে নতুন করে কোনো মৃত্যু নেই।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনাভাইরাস সংক্রান্ত ব্রিফিংয়ে এ তথ্য জানান। ব্রিফিংয়ে তিনি করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে নাগরিকদের করণীয়ও তুলে ধরেন।

ফ্লোরা বলেন, নতুন আক্রান্ত পাঁচজনই পুরুষ। এদের দুজনের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে, দুজন ৪০ থেকে ৫০ এর মধ্যে ও একজন ষাটোর্ধ্ব। একজন বিদেশফেরতও রয়েছে। এছাড়া তিনজন অন্য রোগীর সংস্পর্শে আক্রান্ত হয়েছেন। একজনের বিষয়ে এখনও অনুসন্ধান চলছে।

- Advertisement -islamibank

তিনি বলেন, বাংলাদেশে এ ভাইরাস শনাক্ত হয়েছে ৮ মার্চ। এরপর দিন দিন এ ভাইরাসে সংক্রমণের সংখ্যা বেড়েছে। সর্বশেষ হিসাবে দেশে এখন পর্যন্ত ৪৪ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন ৫ জন, সুস্থ হয়েছেন ১১ জন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM