কক্সবাজারে করোনা আক্রান্ত প্রথম রোগীর অবস্থার অবনতি

কক্সবাজারে করোনা আক্রান্ত প্রথম রোগীর অবস্থার অবনতি হওয়ায় তাকে বাংলাদেশ-কুয়েত মৈত্রী হাসপাতালে নেওয়া হয়েছে।

- Advertisement -

শনিবার (২৮ মার্চ) বিকেল সাড়ে ৪টা দিকে অ্যাম্বুলেন্স সড়ক পথে তাকে ঢাকার উত্তরায় অবস্থিত বাংলাদেশ-কুয়েত মৈত্রী সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. সুমন বড়ুয়া।

- Advertisement -google news follower

৭৫ বছর বয়সী ওই নারীর শারীরিক অবস্থা গত কয়েক দিন আগে উন্নতি হলেও শুক্রবার রাত থেকে আবারও তার ডায়রিয়াসহ নানা সমস্যা দেখা দেয়।

তিনি বলেন, গত ৪ দিন ধরে করোনাভাইরাসে আক্রান্ত ওই মহিলাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। করোনা আক্রান্ত হওয়া ছাড়াও অ্যাজমাসহ নানা জটিল রোগে ভুগছেন তিনি।

- Advertisement -islamibank

এদিকে কক্সবাজার সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান জয়নিউজকে বলেন, প্রবাসীসহ জেলায় ৪৪৬জন হোম কোয়ারেন্টাইনে ছিল। এর মধ্যে ১১২ জন কোয়ারেন্টাইন শেষ করেছেন। বর্তমানে ৩শ’ ৩৪ জন কোয়ারেন্টাইনে রয়েছেন।

উল্লেখ্য, ২৪ মার্চ করোনাভাইরাসের রিপোর্ট পজেটিভ আসে ওই নারীর শরীরে। এর আগে তিনি ১৫ মার্চ সৌদি আরব থেকে ওমরা করে দেশে ফেরেন এবং অসুস্থ হয়ে পড়লে ২২ মার্চ হাসপাতালে ভর্তি হন।

জয়নিউজ/শামীম/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM