করোনা সচেতনতায় ফেসবুক লাইভে কথা বললেন সুজন

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে ফেসবুক লাইভে নাগরিকদের সঙ্গে কথা বললেন নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা ও নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন।

- Advertisement -

শনিবার (২৮ মার্চ) রাতে উত্তর কাট্টলীর নিজ বাসভবনে তার ফেসবুক পেইজে লাইভে এসে নগরবাসীর সঙ্গে কথা বলেন।

- Advertisement -google news follower

এ সময় সুজন বলেন, সারাবিশ্বের মতো বাংলাদেশও একটি কঠিন পরিস্থিতি অতিক্রম করছে বর্তমান সময়ে। করোনাভাইরাস নামক একটি অশরীরী বস্তুর সঙ্গে যুদ্ধ করছে সারাবিশ্ব।

এ ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত বাড়িতে থাকার প্রয়োজনীয়তার উপর গুরুত্বারোপ করে তিনি বলেন করোনাভাইরাসটি এমন একটি ভাইরাস যা মানুষের সংস্পর্শে ছড়ায়। আমরা সবাই নিজ নিজ দায়িত্বে বাড়িতে থেকে সামাজিক দূরত্ব বজায় রাখি তবেই এ ভাইরাস থেকে নিজেকে রক্ষা করতে পারবো।

- Advertisement -islamibank

ফেসবুক লাইভে তিনি প্রায় ৪৩ মিনিট বিভিন্ন বিষয়ে খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।

উল্লেখ্য, সুজন আগামী মঙ্গলবার (৩১ মার্চ) রাত ৮টায় পুনরায় ফেসবুক লাইভে এসে নাগরিকদের দুর্ভোগের কথা শুনবেন। এ্রছাড়া নগরবাসীকে যেকোনো ধরণের দুর্যোগ কিংবা ভোগান্তিতে নাগরিক উদ্যোগের ফেসবুক পেইজ Nagorik Uddog Chattogram অথবা ০১৭৭২-৫০০৭০০ এ নাম্বারে জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM