চিকিৎসকদের জন্য বিজিএমইএ পরিচালক নাছিরের পিপিই

0

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলা করতে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই দিয়েছেন বাংলাদেশ পোশাক উৎপাদন ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) পরিচালক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. নাছির।

শনিবার (৪ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের পক্ষে এ পিপিই গ্রহণ করেন পটিয়া হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাবেদ ও মেডিকেল কর্মকর্তা ডা. মো. রিদোয়ান। বিজিএমইএর নেতার পক্ষে পিপিই হস্তান্তর করেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন, আবদুল মালেক, ছৈয়দ তালুকদার, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শামশেদ হিরু, নাজিম উদ্দিন তালুকদার, উপজেলা যুবলীগ নেতা কায়সার হিরু, আবদুল আজিজ ও মো. তুহিন।

এ ব্যাপারে বিজিএমইএ পরিচালক মো. নাছির জয়নিউজকে বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সারাদেশে প্রশাসনের সঙ্গে কাজ করছে সেনাবাহিনী। পটিয়া হাসপাতালের ডাক্তাররা যাতে সাহসিকতার সঙ্গে পটিয়াবাসীকে সেবা দিতে পারেন সেজন্য ১শ’ পিস পিপিই দেওয়া হয়েছে। এসময় সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য সকলকে তিনি আহ্বান জানান।

জয়নিউজ/কাউছার/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...