এটা রণবীর-দীপিকার বিয়ের ভেন্যু

জয়নিউজবিডি ডেক্স:একপাশে বাগানবাড়ি আর অট্টালিকা। অন্যপাশে সমুদ্র সৈকত। বিয়ের জন্য এমন মনোরম জায়গা কার না পছন্দ হবে! বলিউডের দুই তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন তাই বেছে নিয়েছেন আল্পস পর্বতমালার পাদদেশে অবস্থিত লেক কোমো। ইতালির লোম্বার্ডি শহরের এই জায়গাটি চারপাশের প্রাকৃতিক সৌন্দর্যের সুবাদে মনে হয় ছবির মতো।

- Advertisement -

এই তারকার জুটির ঘনিষ্ঠ একটি সূত্র ফিল্মফেয়ারকে জানিয়েছে, রণবীর ও দীপিকা উভয়ে বিয়ের জন্য ইতালিকে পছন্দ করেছেন। চিরকাল একসঙ্গে থাকার প্রতিজ্ঞা করার ভেন্যু হিসেবে তারা বেছে নিচ্ছেন লেক কোমোকে। সেখানে দারুণ কিছু বাগানবাড়ি ও সমুদ্র সৈকত রয়েছে।

- Advertisement -google news follower

গুঞ্জন রয়েছে, এ বছরের ১০ নভেম্বর রণবীর-দীপিকার চার হাত এক করে দেবে তাদের পরিবার। ২০১৮ সালে এটাই হতে যাচ্ছে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ে। এখন দুই পরিবারে এখন জোর প্রস্তুতি চলছে।

গত মাসে শোনা গেছে, রণবীর ও দীপিকা সাদামাটাভাবে মুম্বাইয়ে বিয়ের কাজ সেরে নেবেন। এরপর দীপিকার জন্মস্থান বেঙ্গালুরুতে হবে বিবাহোত্তর সংবর্ধনা।

- Advertisement -islamibank

দীপিকার হাতে এখন কোনও ছবি না থাকলেও রণবীর বেশ ব্যস্ত। তিনি এখন অভিনয় করছেন রোহিত শেঠির ‘সিম্বা’, কবির খানের ‘এইটি থ্রি’ ও জোয়া আখতারের ‘গুল্লি বয়’ ছবিতে।

২০১৩ সাল থেকে প্রেম করছেন রণবীর ও দীপিকা। যদিও দু’জনের কেউই এখনও তা মুখ ফুটে বলেননি। তারা একসঙ্গে অভিনয় করেছেন ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM