ভাসতে ভাসতে বিজয়ের বন্দরে পৌঁছাবে নৌকা: কাদের

0

তৃতীয় দফায় নির্বাচনী যাত্রা শুরু করেছে আওয়ামী লীগ। আজ শনিবার (২২ সেপ্টেম্বর) ধানমণ্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে এ যাত্রা শুরু হয়। সড়কে নির্বাচনী যাত্রায় এবার পথসভা হবে ৯টি স্থানে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, যাত্রায় আওয়ামী লীগের উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দেবো। আমাদের নেতাকর্মীদের মধ্যে সবধরনের ঝগড়া-বিবাদ মিটিয়ে একসঙ্গে কাজ করতে অনুপ্রাণিত করা হবে।

পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আমাদের সরকারের উন্নয়নেই নৌকা ভাসতে ভাসতে আগামী ডিসেম্বরে বিজয়ের বন্দরে পৌঁছাবে।

ওবায়দুল কাদের সর্তক করে বলেন, শান্তিপূর্ণভাবে সমাবেশে অংশ নিলে স্বাগতম। অশান্তি সৃষ্টি করলে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে।

আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পথসভা শুরু করেছে আওয়ামী লীগ। এর আগে ৩০ আগস্ট আকাশপথে ঢাকা থেকে সিলেটে যাত্রার মধ্যদিয়ে শুরু হয় নির্বাচনী যাত্রা। এরপর ৮ সেপ্টেম্বর ট্রেনযোগে নীলফামারীর পথে দ্বিতীয় দফায় আওয়ামী লীগের নির্বাচনী যাত্রা হয়। এবারের যাত্রা শেষ হবে ২৪ সেপ্টেম্বর।

এই যাত্রার প্রথম দিন শনিবার কুমিল্লার ইলিয়টগঞ্জ স্কুল মাঠ, কুমিল্লা টাউন হল মাঠ, এইচ জে পাইলট হাইস্কুল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ট্রাঙ্ক রোড জিরো পয়েন্ট, সীতাকুণ্ড হাই স্কুল মাঠ এলাকায় পথসভা নির্ধারিত রয়েছে।

দ্বিতীয় দিন রোববার (২৩ সেপ্টেম্বর) পথসভার স্থান হলো চট্টগ্রামের শিকলবাহা ক্রসিং, এস আর স্কয়ার কর্ণফুলী, মেহেরুন্নেসা স্কুল মাঠ, চুনতি লোহাগাড়া ও চকরিয়া বাসস্ট্যান্ড। কক্সবাজারের ঈদগাহ মাঠের সমাবেশ দিয়ে শেষ হবে আওয়ামী লীগের এবারের নির্বাচনী যাত্রা।

জয়নিউজ/আল্পনা

আরও পড়ুন
লোড হচ্ছে...