করোনা: কক্সবাজারে এবার ৩৭ জনের সব নেগেটিভ

কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে করোনাভাইরাস সন্দেহে আরো ৩৭ জনের স্যাম্পল টেস্ট করা হয়েছে। এতে সবার রিপোর্টই ‘নেগেটিভ’ পাওয়া গেছে।

- Advertisement -

শুক্রবার (১০ এপ্রিল) তাদের করোনাভাইরাস টেস্ট করা হয়।

- Advertisement -google news follower

বিষয়টি কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকার আইইডিসিআর থেকে আনুষ্ঠানিকভাবে টেস্টের ফলাফল ঘোষণা করা হবে।

কক্সবাজার সিভিল সার্জন ডা. মাহাবুবর রহমান জয়নিউজকে বলেন, প্রতিদিনেই জেলা সদর ছাড়াও কক্সবাজারের আট উপজেলা থেকে নমুনা সংগ্রহ করা হচ্ছে। সেগুলো পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। টেস্ট করার পরে নিশ্চিত হওয়া যায় রিপোর্ট নেগেটিভ নাকি পজেটিভ সেটা।
তবে যে ৩৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে তাদের সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। এখন পর্যন্ত কক্সবাজারে কোনো করোনা রোগী পাওয়া যাবে। এছাড়া একজন যিনি ছিলেন তিনিও ভালো হয়ে গত ৫ এপ্রিলে বাড়ি ফিরেছেন।

- Advertisement -islamibank

চলতি মাসের ২ এপ্রিল শুরু হওয়া কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে এ পর্যন্ত মোট ১শ’ ৩৭ জনের স্যাম্পল টেস্ট করে সব ‘নেগেটিভ’ পাওয়া গেছে।

জয়নিউজ/শামীম/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM