কাল থেকে হাটহাজারী মাতাবেন রুহুল আমিন

0

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে যোগদান করছেন রুহুল আমিন। রোববার (২৩ সেপ্টেম্বর) তার হাটহাজারীতে যোগদানের কথা রয়েছে। এর আগে তিনি রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার নির্বাহী কর্মকর্তা ছিলেন।

গত ১১ সেপ্টেম্বর চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা স্বাক্ষরিত আদেশে তাকে কাপ্তাই থেকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় বদলি করা হয়। ৬ মে তিনি কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছিলেন।

৩০তম বিসিএসে প্রশাসন ক্যাডারে নিয়োগ পাওয়া রুহুল আমিন ২০১২ সালের ৩ জুন চট্টগ্রামের জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করেন। ২০১৬ সালের ১৩ জুলাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সীতাকুণ্ডে দায়িত্ব পালন করেন তিনি। এরপর চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের রাজস্ব বিভাগে সিনিয়র সহকারী কমিশনার ছিলেন। ৬ মে কাপ্তাইয়ে ইউএনও হিসেবে যোগদানের চার মাসের মাথায় তাকে বদলি করা হল হাটহাজারীতে।

আলোচিত এ সরকারি কর্মকর্তা বর্তমানের দায়িত্ব পালন করছেন চট্টগ্রাম চিড়িয়াখানা পরিচালনা কমিটির সদস্য সচিব হিসেবে। সীতাকুণ্ডের সহকারী কমিশনার (ভূমি), কাপ্তাইয়ের ইউএনও এবং চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করার সময় সর্বমহলে এই কর্মকর্তা কুড়িয়েছেন সুনাম। এবার হাটহাজারীর মানুষকে সেবা দিতে রোববার থেকে ইউএনও পদে যোগদান দিচ্ছেন রুহুল আমিন।

###ফরহান অভি

আরও পড়ুন
লোড হচ্ছে...