নগরে সাড়া ফেলেছে বাচ্চুর ফ্রি সবজি বাজার

0

করোনার এ ক্রান্তিকালে নিম্ন আয়ের মানুষসহ সাধারণ মানুষদের জন্য ফ্রি সবজি বাজার নিয়ে এগিয়ে এসেছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক আরশেদুল আলম বাচ্চু। সাধারণ সরকারি ছুটি ঘোষণার পর থেকেই নগরবাসীর জন্য ফ্রি সবজি বাজারের ব্যবস্থা করেন তিনি।

শনিবার (১১ এপ্রিল) নগরের ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের ঘাসিয়াপাড়া ও ওমর আলী মাতব্বর রোডের সাধারণ মানুষ বাচ্চুর ফ্রি সবজি বাজার থেকে তাদের নিত্যপ্রয়োজনীয় সবজি কেনেন।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. ইলিয়াছ উদ্দিন জানান, জননেতা আরশেদুল আলম বাচ্চুর উদ্যোগে সাধারণ মানুষের জন্য ভ্যানযোগে নগরের বিভিন্নস্থানে ফ্রি সবজি বাজার ছুটে চলেছে। এর ফলে সাধারণ মানুষরা কিনতে তাদের পছন্দের সবজি পারছেন। তবে প্রতিজনকে ২ কেজি করে দেওয়া হচ্ছে। সবজির মধ্যে আজ ছিল- লাউ, মিষ্টি কুমড়া, ঢেড়শ, টমেটো এবং বেগুন। মানুষের জন্য এই ফ্রি সবজি বাজার চলমান থাকবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর লায়ন এম আশরাফুল আলম, মো. এসকান্দার, ওবায়দুল হক, মো. মনজুর আলম, মো. মনজুর, হেলাল উদ্দিন, মো. ইদ্রিছ, মো. নয়ন, সোহেল বড়ুয়া ও সালাউদ্দিন কাদের আরজু প্রমুখ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...