মেয়র নাছিরের নেতৃত্বে চট্টগ্রামে প্রথম করোনার হাসপাতাল

0

করোনা রোগীদের চিকিৎসার জন্য নগরের হলি ক্রিসেন্ট হাসপাতাল পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এতে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীনকে আহ্বায়ক ও উদ্যোক্তা সংগঠন প্রাইভেট ক্লিনিক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. লিয়াকত আলী খানকে সদস্য সচিব করা হয়েছে।

রোববার (১২ এপ্রিল) চসিক সম্মেলন কক্ষে হলি ক্রিসেন্ট হাসপাতালকে করোনা বিশেষায়িত হাসপাতাল হিসেবে চালুকরণে করণীয় নির্ধারণ বিষয়ক এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে সভায় হাসপাতাল পরিচালনার জন্য কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

কমিটিতে প্রতিনিধি হিসেবে চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল হুমায়ুন কবীর, বিএমএ চট্টগ্রাম সভাপতি ডা. মুজিবুল হক খান, চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ, বিএমএ চট্টগ্রাম সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরীসহ চট্টগ্রাম জেলা প্রশাসন, চট্টগ্রাম ওয়াসা, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেড, পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ড, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ প্রশাসন ও সংশ্লিষ্ট সংস্থার প্রতিনিধিদেরকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...