কক্সবাজারকে যানজটমুক্ত করতে ২০ স্পটে অভিযান

0

কক্সবাজার শহরকে যানজটমুক্ত করতে অন্তত ২০টি স্পটে অভিযান চালানো হয়েছে। কক্সবাজার অটোবাইক মালিক-চালকদের উদ্যোগে শনিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ অভিযান চলে।

শহীদ সরণি সড়ক, পৌরসভা মোড়, থানার পিছনের সড়ক (হোটেল কস্তুরীর পূর্ব পাশ), ইডেন গার্ডেন, বিলকিস শপিং, শেখ রাসেল সড়ক, শফিক সেন্টার, পানবাজার সড়ক, ফায়ার সার্ভিস, ইসলামী ব্যাংক, কোরাল রীফ, আইবিপি মাঠ, বাজারঘাটা মসজিদ সড়ক, জমজম টাওয়ার, বার্মিজ মার্কেট এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানে ড্রাইভিং লাইসেন্স, গাড়ির কাগজপত্র চেক করা হয়। বেশ কিছু অটোবাইক-টমটম আটক করে চালকদের সতর্ক করা হয়। যানজটের বিরুদ্ধে সাত দিনব্যাপী কর্মসূচির দ্বিতীয় দিনে প্রচুর পরিমাণ সাড়া লক্ষ্য করা গেছে।

এতে সার্বিক সহযোগিতা করেছে থানা পুলিশ ও ট্রাফিক বিভাগ। এর আগে দুই দফায় ট্রাফিক পুলিশের সাথে সার্বিক বিষয় নিয়ে বৈঠক করেছে টমটম মালিক, চালক ও শ্রমিকরা।

অটোবাইক মালিক-শ্রমিকদের পক্ষে নেতৃত্ব দেন শ্রমিক নেতা রুহুল কাদের মানিক। ট্রাফিক পুলিশের পক্ষে ছিলেন টিআই বিকে বড়ুয়া, কামরুজ্জামান বকুল, নাসির উদ্দিন, শফিক, মাহবুব প্রমুখ।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল থেকে কর্মসূচি আরম্ভ হয়। শনিবার দ্বিতীয় দিনের অভিযানে বিভিন্ন স্পটে ছিলেন- সংগঠনের কক্সবাজার জেলা কমিটির নেতা-কর্মীরা।

জয়নিউজ/হোসেন

আরও পড়ুন
লোড হচ্ছে...