এবার বাঁশখালীতে করোনাআক্রান্ত চিকিৎসক

0

বাঁশখালীর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত আসিফুল হক নামে এক ডাক্তার করোনাআক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। অবশ্য তিনি ৮ এপ্রিল বাঁশখালী হাসপাতালে দায়িত্ব শেষে নগরীর কাতালগঞ্জের বাসায় যাবার পর থেকে বাঁশখালী হাসপাতালে আর আসেননি।

মঙ্গলবার ( ১৪ এপ্রিল) রাতে করোনাআক্রান্ত হয়ে জেনারেল হাসপাতালে ভর্তি হবার পর ঘটনা জানাজানি হলে হাসপাতালের পাঁচজন ডাক্তারকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এরপর বুধবার (১৫ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার গ্রামের বাড়ি বাঁশখালীর বৈলছড়িতে তাদের আত্মীয়-স্বজনের চারটি বাড়ি এবং ৮ এপ্রিল চিকিৎসা করা তার দুই রোগীর বাড়িসহ মোট ছয়টি বাড়িতে লাল পতাকা টাঙিয়ে লকডাউন করা হয়েছে। অপরদিকে কাতালগঞ্জের ১০তলা বিল্ডিংটি লকডাউন করে দিয়েছে জেলা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মো. শফিকুর রহমান মজুমদার জয়নিউজকে বলেন, গত ৭ ও ৮ এপ্রিল বাঁশখালী হাসপাতালে ডা. আসিফুল হক কর্তব্যরত থাকা অবস্থায় যেসব ডাক্তার তার সংস্পর্শে ছিলেন ওইরকম পাঁচজন ডাক্তারকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এছাড়া বিস্তারিত তদন্ত শেষে আরও ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

বাঁশখালীতে লকডাউন করার সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আতিকুর রহমান, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম মজুমদার ও বৈলছড়ি ইউপি চেয়ারম্যান মো. কফিল উদ্দিন।

জয়নিউজ/উজ্জল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...