রাঙামাটির সেই গ্রামে পৌঁছাল খাদ্য সহায়তা

0

বিভিন্ন অনলাইন পোর্টল ও জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশের পর রাঙামাটি সদর ও বরকল উপজেলার দুই গ্রামে বিশেষ উপহার পাঠিয়েছেন কিছু স্বেচ্ছাসেবী সংগঠন। সরকারি ও বেসরকারি সংগঠনের কর্মীরা দুই গ্রামের ৫৮ পরিবারকে পৌঁছে দিয়েছেন খাদ্য সহায়তা।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) চট্টগ্রামের হিল ইনঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-এর উদ্যোগে খাদ্য সহায়তা করা হয়।

এ ব্যাপারে ওয়ার্ড সদস্য কালা মুনি চাকমা বলেন, ইউনিয়ন পরিষদের মাধ্যমে ইতোমধ্যে কৈতুরখিল গ্রামে ১৫ পরিবারকে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার প্রদান করা হয়েছে। চট্টগ্রামের হিল ইনঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ প্রান্তিক জনগোষ্ঠীদের মানবিক সহায়তায় এগিয়ে আসায় গ্রামবাসীর পক্ষে কৃতজ্ঞতা জানান তিনি।

এর আগে ১১ এপ্রিল রাঙামাটি সদর উপজেলার বসন্ত পাংখোয়া পাড়ার প্রান্তিক জনগোষ্ঠী পাংখোয়া ২৮ পরিবারকে বিশেষ উপহার পৌঁছে দেন উম্মেষ ও প্রোবেটার লিভিং বাংলাদেশ (পিবিএল)। বালুখালী ইউনিয়নের বাদলছড়ি এলাকায় এসব বিতরণ করেন জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক সদস্য নিরুপা দেওয়ান। এসময় উপস্থিত ছিলেন উম্মেষের সভাপতি বিটন চাকমা ও সাধারণ সম্পাদক বিদ্যুৎ চাকমা প্রমুখ।

বালুখালী ইউপি চেয়ারম্যান বিজয় গিরি চাকমা উম্মেষ ও প্রোবেটার লিভিং বাংলাদেশ (পিবিএল) বসন্ত মোন পাংখোয়া পাড়াই ত্রাণ পৌঁছে দেওয়ার কথা নিশ্চিত করে বলেন, এটি একটি খুবই প্রসংশনীয় উদ্যোগ। এসময় তিনি বৃত্তবানদের মানবিক সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।

জয়নিউজ/সুমান্তা/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...