১০ হাজার পরিবারের পাশে লায়ন মো. ইলিয়াস

0

করোনায় বিপাকে পড়েছে সাধারণ দিনমজুর ও শ্রমজীবী মানুষ। এই পরিস্থিতিতে ১০ হাজার পরিবারের পাশে খাদ্যসহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছেন নগরের ২৬নং ওয়ার্ডের লায়ন মো.ইলিয়াস।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) প্রথমপর্যায়ে ২০ জন স্বেচ্ছাসেবীর মাধ্যমে ওয়ার্ডের বিভিন্ন এলাকার ৫ হাজার পরিবারের মাঝে এসব সহায়তা পৌঁছে দেওয়া হয়।

প্রথম পর্যায়ে হালিশহর বি-ব্লক, বড়পোল নতুন পাড়া, মইন্যাপাড়া, পশ্চিম সুন্দরী পাড়া, পূর্ব সুন্দরী পাড়া, নাথপাড়া, আশ্চার্য্য পাড়া ও গলিচিপা পাড়ার অসহায় মানুষদের বাড়ি-বাড়ি গিয়ে খাদ্যসহায়তা পৌঁছে দেওয়া হয়।

লায়ন মো.ইলিয়াস হোসেন জয়নিউজকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা পেয়ে সাধ্যমতো খাদ্যসহায়তা নিয়ে নিজের ওয়ার্ডের ১০ হাজার পরিবারের পাশে দাঁড়ানোর প্রস্তুতি নিয়েছি।

‘ওয়ার্ডে প্রায় ৫০ হাজার মানুষ বসবাস করে। যাদের অর্ধেকেরও বেশি মানুষ দিনমজুর। এই অবস্থায় প্রথম ধাপে ৫ হাজার পরিবারকে সহায়তা করেছি। পর্যায়ক্রমে বাকি ৫ হাজার পরিবারকে সহায়তা করা হবে।’

তিনি আরো বলেন, গতকাল গলিচিপা পাড়ার বারুনিঘাটায় জসিম ও মনছুর কলোনিতে আগুনে পুড়ে যাওয়া ১১টি পরিবারের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করেছি। দেশের এই ক্রান্তিলগ্নে সবাইকে এগিয়ে আসা উচিত।

জয়নিউজ/কামরুল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...