সার্কিট হাউসের মেজবানে ‘নির্বাচনী বহর’

0

আওয়ামী লীগের ‘নির্বাচনী বহর’ নগরের সার্কিট হাউসে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানে অংশ নেয়। মহানগর আওয়ামী লীগের আয়োজনে এই মেজবানে প্রায় এক হাজার নেতা-কর্মীর খাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

সরকারের উন্নয়ন বার্তা তৃণমূলে পৌঁছাতে এবং আগামী নির্বাচনে দলের জয় নিশ্চিত করতে আওয়ামী লীগের নির্বাচনী সফরের বহরটি চট্টগ্রামে এসে পৌঁছায় শনিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায়।

সার্কিট হাউসে রাত্রিযাপন করে এই নির্বাচনী বহর রোববার (২৩ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামের কর্ণফুলী ও লোহাগাড়ায় আলাদা পথসভা করে কক্সবাজারে পৌঁছাবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে এই নির্বাচনী বহরের অন্য সদস্যরা হলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

শনিবার সকাল সাড়ে ৮টায় সফর শুরু করা দলটি ঢাকা থেকে কুমিল্লা হয়ে ফেনীতে পথসভা করে। যদিও ব্যাপক প্রস্তুতি নেওয়ার পরও কেন্দ্রের সিদ্ধান্তে চট্টগ্রামের সীতাকুণ্ডে পূর্ব নির্ধারিত সমাবেশ বাতিল হয়েছে।

জয়নিউজ/পার্থ/হোসেন

আরও পড়ুন
লোড হচ্ছে...