ম্যাজিস্ট্রেট আসার খবরে কনে রেখে পালালেন প্রবাসী বর

করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে প্রশাসনের বিধি নিষেধ উপেক্ষা করে গণজমায়েত করে বিয়ের আয়োজনে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ম্যাজিস্ট্রেট আসার খবরে কনে রেখেই পালিয়ে যান বর।

- Advertisement -

শুক্রবার (১৭ এপ্রিল) রাতে নওগাঁর ধামইরহাট উপজেলার উমার ইউনিয়নের বড়পুকুর এলাকায় বিয়ের অনুষ্ঠানের খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালায় উপজেলা প্রশাসন।

- Advertisement -google news follower

ধামইরহাট উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রট শাহীন মিয়া  বলেন, ওই এলাকার ফেরদৌস হোসেন তার মেয়ের সঙ্গে পাশের মইশড় গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সৌদি প্রবাসী আবু সাঈদের (৩০) বিয়ের দিনক্ষণ আগে থেকেই ঠিক করা ছিল। নির্ধারিত সময়ে বরযাত্রী নিয়ে মেয়ের বাড়িতে উপস্থিত হন বর। পরে জনসমাগম করে বিয়ের আয়োজনের খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে পৌঁছালে বর কনে রেখেই পালিয়ে যান।

তিনি বলেন, গণজমায়েত করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেয়ের বাবাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -islamibank

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুজ্জামান হোসেন, ইউপি সদস্য আজাহার হোসেন প্রমুখ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM