‘আওয়ামী লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য নয়’

0

‘আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের পক্ষের দল, গণমানুষের দল। আওয়ামী লীগকে ছাড়া কোনো জাতীয় ঐক্য হতে পারে না।’

শনিবার (২২ সেপ্টেম্বর) নির্বাচনী বহর চট্টগ্রাম সার্কিট হাউসে পৌঁছালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, ঢাকায় জাতীয় ঐক্য ঘোষণা করা হয়েছে শুনলাম। ৩০ দলের ৩০ নেতা নিয়ে ঐক্য, যেখানে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। এ ঐক্য কোনো কাজে আসবে না।

শেখ হাসিনার নেতৃত্বে নৌকা বিজয়ের বন্দরে পৌঁছবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সুশৃঙ্খল দল, জনপ্রিয় দল, গণমানুষের দল, মুক্তিযুদ্ধের দল। সামনের বিজয়ের মাসে আওয়ামী লীগের কাছে তারা পরাজিত হবে।

এর আগে রাত ৮টা ২০ মিনিটের দিকে ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের গাড়ি বহর চট্টগ্রাম সার্কিট হাউসে পৌঁছে। ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানাতে সেখানে ভিড় জমান নেতাকর্মীরা।

ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

জয়নিউজ/হোসেন

আরও পড়ুন
লোড হচ্ছে...