‘এপেক্স বাংলাদেশ মানবসেবায় কাজ করে যাচ্ছে’

0

‘পৃথিবীতে সবথেকে বড় কাজ মানুষের সেবা। আর এর জন্য প্রয়োজন ত্যাগের মানসিকতা। একজন মানুষ যতখানি আত্মত্যাগ করেন তার চেয়ে অনেক বেশি প্রশংসিত হন। আত্মত্যাগই হলো সফলতা। এপেক্স বাংলাদেশ সেই কাজটিই করে চলেছে তাদের বিস্তৃত কার্যক্রমের মধ্যে দিয়ে।’

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে বন্দরনগরীর একটি হোটেলে এপেক্স ক্লাব অব চিটাগাং সেন্ট্রাল এর চার্টার্ড প্রেজেন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ এর সদস্য (প্রকৌশল) কমোডর খন্দকার আকতার হোসেন এ কথা বলেন।

কমোডর আকতার বলেন, ত্যাগের মানুসিকতা একটি বড় বিষয় আর একজন মানুষ এই কাজটি সব থেকে ভালোভাবে করতে পারেন মানব সেবার মধ্যে দিয়ে।

এপেক্স বাংলাদেশের ২০০০-এরও অধিক সদস্য তাদের নি:স্বার্থ সেবাদানের মধ্য দিয়ে উন্নততর সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন বন্দরের এই শীর্ষ কর্মকর্তা।

এপেক্স বাংলাদেশ অব চিটাগাং সেন্ট্রাল-এর সভাপতি মো. বেলালের সভাপতিত্বে অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সসিয়ান সৈয়দ মোয়াজ্জেম হোসেন সেবুল, সাবেক জাতীয় সভাপতি এপেক্সসিয়ান খুরশেদ উল আলম অরুন।

এছাড়াও গেস্ট অব অনার হিসাবে ছিলেন লাইফ গর্ভনর ও সাবেক জাতীয় সভাপতি এপেক্সসিয়ান এম কুতুব উদ দৌলা। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি সভাপতি বেলালের হাতে চাটার্ড সার্টিফিকেট তুলে দেন।

বাংলাদেশে নয়টি জেলায় ১২৯টি ক্লাবের মাধ্যমে মানবতার জন্য কাজ করে যাচ্ছেন এপেক্স বাংলাদেশের ২৭৩০ সদস্য।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন জেলার গর্ভনর, ক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক।

জয়নিউজ/অভি/হোসেন

আরও পড়ুন
লোড হচ্ছে...