ফসলি মাঠে কাজ করতে গিয়ে প্রাণ হারাল কৃষক

লক্ষ্মীপুরের রায়পুর দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাচিয়া এলাকায় বজ্রপাতে মারা গেছেন শাহজাহান সর্দার (৬০) নামে এক কৃষক। এসময় তিনি ফসলি মাঠে কাজ করছিলেন।

- Advertisement -

সোমবার (২০ এপ্রিল) দুপুরে বৃষ্টি ও বজ্রপাতের সময় তিনি মারা যান। শাহজাহান চরকাচিয়া এলাকার মৃত পাঞ্চাত আলী সর্দারের ছেলে।

- Advertisement -google news follower

জানা যায়, স্থানীয়রা তাকে ফসলের মাঠে দেখতে পেয়ে উদ্ধার করে তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় চেয়ারম্যান আবু জাফর মো. সালেহ জয়নিউজকে বলেন, তার ইউনিয়নের চরকাচিয়া এলাকায় দুপুরে এ ঘটনা ঘটে। নিহত কৃষক পরিবার যাতে সরকারিভাবে আর্থিক সহায়তা পায় সে জন্য তিনি বিষয়টি রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন।

- Advertisement -islamibank

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী জয়নিউজকে বলেন, এ ঘটনা তাকে স্থানীয় চেয়ারম্যান অবহিত করেছেন। এ ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেছেন। তিনি খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

জয়নিউজ/আতাউর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM