বটতলা বাজার এখন কুলগাঁও উচ্চ বিদ্যালয়ের মাঠে

0

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ রোধে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বাজার স্থানান্তর করল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উত্তর বিভাগ।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে নগরের বায়েজীদ থানার বটতলা বাজার স্থানান্তর করে কুলগাঁও সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ের মাঠে নিয়ে যাওয়া হয়। পরে উত্তর জোনের উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক বাজার পরিদর্শনে আসেন।

পুলিশ সূত্রে জানা যায়, দেশজুড়ে চলমান করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এই ব্যবস্থা নেওয়া হয়। বটতলা বাজারে অন্তত দুই শতাধিক ভাসমান দোকানকে তিন ফুট দূরত্বে রেখে বেচাকেনা করার নির্দেশনা দেওয়া হয়েছে।

সিএমপির (উত্তর) উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক জয়নিউজকে বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষ যেন তার নিত্য প্রয়োজনীয় সামগ্রী ক্রয় করতে পারে সেই কারণে খোলা জায়গায় আমরা বাজার বসিয়েছি। এই বাজারে পুলিশ ২৪ ঘণ্টা তদারকি করবে।

এসময় উপস্থিত ছিলেন বায়েজীদ জোনের সিনিয়র সহকারী কমিশনার পরিত্রান তালুকদার, বায়েজীদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার, থানার সেকেন্ড অফিসার বিমল কান্তি ও ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সুমন বড়ুয়া শাপলাসহ অন্যান্যরা।

কামরুল/জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...