হাটহাজারীতে কর্মহীন পরিবহন শ্রমিকরা পেলেন ‘সম্প্রীতির কার্ড’

0

হাটহাজারীতে ১শ’ কর্মহীন পরিবহন শ্রমিক পেলেন ইউএনও’র ভালোবাসার ব্যতিক্রমী উপহার ‘সম্প্রীতির কার্ড’। পরিবহন মালিক সংগঠনের পক্ষ থেকে কর্মহীন শ্রমিকদের দেওয়া তালিকা অনুয়ায়ী উপজেলা প্রশাসন এই ১শ’ জনের সম্প্রীতির কার্ড তৈরি করে তা হস্তান্তর করেছেন। ক্রমান্বয়ে আরও দুই ধাপে দুইশ’ জন পরিবহন শ্রমিক এ কার্ড পাবেন বলে জানা গেছে।

সোমবার (২০ এপ্রিল) চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি বাস মালিক সমিতির প্রচার সম্পাদক মো. শাহজাহানের হাতে এসব কার্ড হস্তান্তর করেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমিন।

ইউএনও রুহুল আমিন বলেন, চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি বাস মালিক সমিতি ১শ’ কর্মহীন গণপরিবহন শ্রমিকের তালিকা আমাদের কাছে জমা দিয়েছেন। আমরা ১শ’ সম্প্রীতির কার্ড মালিক সমিতির নিকট হস্তান্তর করেছি তালিকার বিপরীতে। এছাড়া রোজার আগেই তারা এই কার্ড দিয়ে উপজেলা প্রশাসনের নিকট হতে ১০ কেজি চাল, এক কেজি ডাল এবং এক লিটার তেল গ্রহণ করতে পারবেন।

তিনি আরো বলেন, আমরা দুই ধাপে অর্থাৎ ১১ রোজায় ১শ’ জন ও ২১ রোজায় আরও ১শ’ জন মোট দুইশ’ জন কর্মহীন পরিবহন শ্রমিককে এই ‘সম্প্রীতির কার্ড’ দেওয়ার পরিকল্পনা করেছি। এই কার্ড কেবলমাত্র একবার ব্যবহার করা যাবে।

জয়নিউজ/তালেব/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...