শালিসি বৈঠকে যুবক খুন, আটক ১

0

নগরের কর্ণফুলীর চরলক্ষ্যা ইউনিয়নে শালিসি বৈঠকে আরিফুল ইসলাম দোভাষ (২১) নামে এক যু্বক ছুরিকাঘাতে খুন হয়েছেন।

শনিবার (২৫ এপ্রিল) ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কুইদ্দারটেক এলাকার বানুর বাপের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আরিফুল একই এলাকার আহমদ হোসেনের ছেলে। ঘটনার পর স্থানীয় জনতা একজনকে আটক করে পুলিশে দিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, ২২ এপ্রিল উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের কুইদ্দারটেক বানুর বাপের বাড়িতে মো সেলিমের ঘর থেকে ফ্যান, অলংকারসহ বিভিন্ন মালামাল চুরি হয়। শুক্রবার রাতে এসব চোরাইমাল পাশের ঘরের মো. কায়সারের ঘর থেকে উদ্ধার করা হয়। বিষয়টির সমাধান নিয়ে শনিবার সকালে দুই পক্ষের মধ্যে সামাজিকভাবে একটি শালিসি বৈঠক বসে। ওই বৈঠকেই একপর্যায়ে তর্কাতর্কি শুরু হলে কায়সার আরিফুল ইসলাম দোভাষের গলায় ছুরিকাঘাত করে। ঘটনার পরপরই লোকজন আহত আরিফুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। ওই সময় স্থানীয় লোকজন ঘাতক কায়সারের ভগ্নিপতি মো. পারভেজকে আটক করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন সিএমপি বন্দর জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) আরেফিন জুয়েল, র্যাবের সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মো. তারেক আজিজ, কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ইয়াসির আরাফাত ও কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন।

সিএমপি বন্দর জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) আরেফিন জুয়েল বলেন, একজনকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যান্যদের আটকে কাজ করছি। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

জয়নিউজ/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...