ত্রাণ চাওয়ায় বৃদ্ধাকে লাথি

0

করোনা পরিস্থিতিতে ত্রাণ চাওয়ায় বৃদ্ধাকে লাথি মারলেন বিএনপি সমর্থিত কাউন্সিলরের এক অনুসারী। নগরের ২৬নং ওয়ার্ড কাউন্সিলরের অফিসে রোববার (২৬ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার একটি ভিডিও ফুটেজ জয়নিউজের কাছে সংরক্ষিত আছে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সহায় সম্বলহীন নূরজাহান বেগম (৬০) সকাল থেকে ত্রাণের জন্যে ওয়ার্ড কাউন্সিলর অফিসে অবস্থান করেন। এসময় তার পাশে আরও অনেকে উপস্থিত ছিলেন। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে তারা কেউ ত্রাণ সহায়তা পাননি। একপর্যায়ে কাউন্সিলর আবুল হাশেমের অনুসারী নাসির ওই মহিলাকে ঘাড় ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান। পরে তাকে আবারও লাথি মারেন তিনি।

এদিকে বিএনপি থেকে নির্বাচিত ও বর্তমান কাউন্সিলর আবুল হাশেম স্বজনপ্রীতি করে আওয়ামী লীগ নেতাকর্মীদের মনোনীত ব্যক্তিদের ভোটার কার্ড দেখে ত্রাণ সহায়তা দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। ওই সময় নূরজাহান বেগমের হাতে ভোটার কার্ড থাকলেও তাকে ত্রাণ সহায়তা দেওয়া হয়নি। ঘটনার পর কাউন্সিলর অফিসে হট্টগোল হলে ওই মহিলাকে সান্ত্বনা দিয়ে একটি ত্রাণের প্যাকেট দেওয়া হয়েছে।

এ বিষয়ে কাউন্সিলর আবুল হাশেম জয়নিউজকে বলেন, ঘটনার সময় আমি ওয়ার্ড অফিসে ত্রাণ সমন্বয় নিয়ে মিটিংয়ে ছিলাম। বাইরে কাউকে মারধর করা হয়নি। হালকা ধাক্কাধাক্কি হয়েছে। ওই মহিলাকে লাথি মারার যে অভিযোগ আনা হচ্ছে, তা সত্য নয়।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ঘটনাটা স্থানীয় এক সাংবাদিকের মাধ্যমে আমি জানতে পারি। তবে তাৎক্ষণিক ঘটনাস্থলে অভিযুক্ত নাসিরকে পাওয়া যায়নি। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/কামরুল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...