ড্রাইভিং সিটের পিছন থেকে ফেনসিডিল উদ্ধার

সীতাকুণ্ডের বটতল এলাকায় কাভার্ডভ্যানের ড্রাইভিং সিটের পিছন থেকে ৯৩ বোতল ফেনসিডিল এবং প্রায় তিন কেজি গাঁজাসহ মো. জসিম উদ্দিনকে (৩৭) আটক করেছে র‌্যাব

- Advertisement -

সোমবার (২৭ এপ্রিল) সকাল ৮টার দিকে তাকে আটক করা হয়। আটক জসিম উদ্দিন কুমিল্লার চৌদ্দগ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কুমিল্লা থেকে এক মাদকব্যবসায়ী একটি কাভার্ডভ্যান করে পণ্য পরিবহণের আড়ালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ডের বটতল নামক এলাকার মেসার্স সীতাকুণ্ড পেট্রোলিয়াম এন্ড সিএনজি রিফুয়েলিং স্টেশনের সামনে গাড়ি তল্লাশি চালানো হয়। এসময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানকে থামানোর সংকেত দিলে গাড়িটি রাস্তার পাশে থামিয়ে একব্যক্তি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সঙ্গে সঙ্গে ধাওয়া করে জসিম উদ্দিনকে আটক করে র‌্যাব।

পরে তার দেখানো মতে কাভার্ডভ্যানের ভিতরে ড্রাইভিং সিটের পিছনে সুকৌশলে লুকানো অবস্থায় ৯৩ বোতল ফেনসিডিল এবং ২ কেজি ৯শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

আটক জসিম উদ্দিনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন ধরে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পণ্য পরিবহনের আড়ালে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত মালামাল ও আটক জসিমকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM