২০০ পরিবারের পাশে মুজাহিদ পাড়া সমাজ সমিতি ও আদর্শ সংঘ

0

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদের ত্রাণ সহায়তা দিয়েছে চট্টগ্রামের বোয়ালখালীর মুজাহিদপাড়া সমাজ সমিতি ও আদর্শ সংঘ। বোয়ালখালীতে করোনার এই সময়ে ২০০ কর্মহীন ও অসহায় পরিবারকে একমাসের ত্রাণ সহায়তা দিয়েছে সংগঠন দু’টি।

সংগঠন দু’টির যৌথ উদ্যোগে প্রতি পরিবারকে ১৫ কেজি চাল, তিন কেজি আলু, এক কেজি সেমাই, এক কেজি পেঁয়াজ, এক লিটার সয়াবিন তেল, এক কেজি লবণ, এক কেজি ডাল, এক কেজি ছোলা, এক কেজি চিনি, এক কেজি মুড়ি এবং একটি করে সাবান দেওয়া হয়।

সংগঠন দু’টির সমন্বয়কারী মোহাম্মদ সাদ্দাম হোসেন জানান, বোয়ালখালীতে করোনাভাইরাসের কারণে অনেকে কর্মহীন হয়ে পড়েছেন। অনেকে আছেন যারা লজ্জ্বায় কারোর কাছে কিছু চাইতে পারছেন না। সেজন্য আমরা তালিকা তৈরি করে প্রাথমিকভাবে দুইশ’ পরিবারকে একমাসের খাবার সামগ্রী তুলে দিয়েছি। যারা আসতে পারেনি তাদের বাড়ি গিয়ে এসব উপহারসামগ্রী পৌঁছে দিয়েছি।

যেহেতু রমজান শুরু হয়েছে। সেজন্য আরো কর্মহীন মানুষকে সাহায্যে সহযোগিতা দিয়ে যাবে সংগঠন দু’টি বলে জানান তিনি।

এসময় সংগঠন ও ক্লাবের উপদেষ্টা আনোয়ার ম্যানেজার, মুক্তিযোদ্ধা আমির হোসেন, সভাপতি হাজী মো. ইসহাক চৌধুরী, সহসভাপতি মো. একরাম, সাধারণ সম্পাদক মো. আলী আকবর, সদস্য ইসমাইল হোসেন, পারভেজ চৌধুরী ও জাহাঙ্গীরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...