রায়পুরে শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুর বামনী এলাকায় জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে মারা গেছে রফিক উল্যাহ্ (৬৫) নামে এ বৃদ্ধ। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে নিহতের বাড়িসহ চার পরিবারকে রাখা হয়েছে লকডাউনে।

- Advertisement -

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে নিজবাড়িতে মারা যান তিনি।

- Advertisement -google news follower

রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জয়নিউজকে বলেন, কয়েকদিন ধরে রফিক উল্যাহ্ সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এরমধ্যে তিনি ঢাকায় চিকিৎসা গ্রহণ করেন। পরে শারিরীক অবস্থা খারাপ হওয়ায় তাকে তার বাড়িতে নিয়ে আসলে মঙ্গলবার সকালে শ্বাসকষ্ট বেড়ে গিয়ে মারা যান তিনি।

- Advertisement -islamibank

অপরদিকে, জেলার কমলনগরে শিশুরোগ বিশেষজ্ঞ ডা. নাছির উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ জন। আর কমলনগরে একজন চিকিৎসকসহ আক্রান্তের সংখ্যা পৌঁছালো চারজনে।

অপরদিকে ১৩ এপ্রিল লক্ষ্মীপুরকে লকডাউন ঘোষণার আজ ১৬তম দিন চলছে। এর মাঝেও মানুষ করোনার ভয়াবহতাকে উপেক্ষা করে হাট-বাজার, পাড়া-মহল্লা অনেক ক্ষেত্রে সামাজিক দূরত্ব মানছেনা। সামাজিক দূরত্ব এবং কোয়ারেন্টাইন নিশ্চিত করতে প্রতিদিন চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। এরমধ্যে মঙ্গলবার বিকাল পর্যন্ত সদর, রায়পুর ও রামগতি উপজেলায় ভ্রাম্যমাণ আদালত ছয়টি অভিযান চালিয়ে ৪০ জনের কাছ থেকে ২৬ হাজার ৯শ’ টাকা জরিমানা করা হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM