৭ হাজার কর্মহীনের পাশে সাংসদ দিদার

মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে সীতাকুণ্ডের নয় ইউনিয়ন ও একটি পৌরসভায় অসহায় ও কর্মহীন সাত হাজার পরিবারের কাছে ইফতার ও সেহেরি সামগ্রী পৌঁছে দিলেন সাংসদ দিদারুল আলম।

- Advertisement -

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

- Advertisement -google news follower

এ সময় সাংসদ দিদারুল আলম বলেন, করোনা প্রভাবের কারণে উপজেলার অনেক মানুষ দুঃখ কষ্টে দিনাতিপাত করছে। এ সংকটকালে সাধারণ মানুষদের দুঃখ লাঘবের জন্য জনপ্রতিনিধিদের মাধ্যমে সাত হাজার পরিবারকে ইফতার ও সেহরি সামগ্রী দেওয়া হলো। সবাই এগিয়ে এলে এ দুঃসময়ে কেউ না খেয়ে থাকবে না।
দিদারুল আলম ইতোমধ্যেই ঘোষণা দেন যখনই কেউ বিপদে পড়বে বা কষ্টে থাকবেন তার সঙ্গে ফোনে যোগাযোগ করলে তাদের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছানো হবে।

প্রসঙ্গত দুই সপ্তাহ ধরে সীতাকুণ্ডের স্থানীয় সাংসদ ও তার পারিবারিক সেবামূলক প্রতিষ্ঠান মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রামের বিভিন্ন জায়গায় খেটে খাওয়া ও দুঃস্থ পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ ও ইফতার সামগ্রী দিয়ে সহযোগিতা করে আসছেন এবং তা অব্যাহত রয়েছে।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM