লক্ষ্মীপুরে করোনায় আক্রান্ত আরও ৬

0

লক্ষ্মীপুরে নতুন করে আরও ছয়জন রোগীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগী বেড়ে ৪৩ জনে দাঁড়িয়েছে।

বুধবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে জেলা সিভিল সার্জন আবদুল গাফফার বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটি ও বিআইটিআইডিতে লক্ষ্মীপুরের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। এরমধ্যে ভেটেরিনারি ইউনিভার্সিটি থেকে পজিটিভ রোগীর ফলাফল এসেছে। এতে ছয়জন রোগীর করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার পারবতী নগর ইউনিয়নের পাঁচজন ও রামগতির একজন প্যানেল চেয়ারম্যান নাছির উদ্দিন করোনায় আক্রান্ত।

আক্রান্তরা জেলায় সদর-১৭ এবং কমলনগর উপজেলায় ১০ মাস বয়সের একজন শিশুসহ কমলনগর-৫, রামগতিতে ৫, রামগঞ্জে ১৬ জন এনিয়ে জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ৪৩ এ পৌঁছালো।

এরমধ্যে দুইজন রোগীকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিদের জেলা ও উপজেলা স্বাস্থ্যবিভাগের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে।

জেলা সিভিল সার্জন আবদুল গাফফার জয়নিউজকে বলেন, করোনা পরীক্ষার জন্য পাঠানো নমুনা একাংশের ফলাফল এসেছে। এতে ছয়জনের করোনা শনাক্ত হয়েছে। তাদেরকে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে নেওয়ার প্রস্তুতি চলছে।

অপরদিকে লক্ষ্মীপুরকে লকডাউন ঘোষণার পর বুধবার পর্যন্ত ১৮তম দিন চলছে। হাট-বাজার, পাড়া-মহল্লায় আরো কঠোর কার্যকরী ব্যবস্থা নেওয়া দরকার বলে এলাকাবাসী দাবি করেন।

জয়নিউজ/আতোয়ার/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...