ত্রাণ নিয়ে ১৫ হাজার পরিবারের পাশে হুইপ

0

করোনা মোকাবেলায় ১৫ হাজার পরিবারের মাঝে ইফতার ও ত্রাণসামগ্রী বিতরণ করেছেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়া আসনের সাংসদ সামশুল হক চৌধুরী।

সোমবার (৪ মে) সকালে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ১৭ ইউনিয়ন ও এক পৌরসভার সংশ্লিষ্ট এলাকার সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তিনি ত্রাণসামগ্রী তুলে দেন।

এসময় হুইপ বলেন পটিয়ায় ২০ হাজার পরিবারকে দ্বিতীয় দফায় ত্রাণ ও ইফতার সামগ্রী দেওয়ার প্রস্তুতি রয়েছে। তারমধ্যে ১৫ হাজার পরিবারকে দেওয়া হয়েছে। বাকি ৫ হাজার পরিবারকে এলাকাভিত্তিক পাঠানো হবে। এর আগে ২৬ মার্চ থেকে প্রায় ৫০ হাজার পরিবারকে ত্রাণসামগ্রী উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিতরণ করা হয়। করোনা মোকাবেলায় দুযোর্গকালীন এসময়ে সরকারের পাশাপাশি সব বিত্তশালীদের ভূমিকা রাখার জন্য তিনি আহ্বান জানান।

ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন, চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু, হুইপের ছেলে নাজমুল করিম চৌধুরী শারুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিজন চক্রবর্ত্তী, হুইপের ছোট ভাই মুজিবুল হক চৌধুরী নবাব, উপজেলা আওয়ামী লীগ নেতা আলমগীর খালেদ, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এমএনএ নাছির, ইউপি চেয়ারম্যান ইনজামুল হক জসিম, চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টু, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রণব দাশ।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...