সুজন বড়ুয়ার মায়ের পরলোক গমন 

জয়নিউজের সহ-সম্পাদক সুজন বড়ুয়ার মা ঝর্ণা বড়ুয়া (৪৮) আজ রোববার (২৩ সেপ্টেম্বর) সকালে ভারতের ভেলোরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন ।

- Advertisement -

তিনি দীর্ঘদিন যাবৎ ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন । তার স্বামী বিবেকানন্দ বড়ুয়া বাংলাদেশ নৌ বাহিনীতে অফিসার হিসেবে দীর্ঘ ৩৫ বছর কর্মরত ছিলেন । তিনি দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

- Advertisement -google news follower

তার মরদেহ মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দেশে আনা হবে। বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রাউজান উপজেলার জয়নগর গ্রামে লাশ দাহ করা হবে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের  মেয়র এবং জয়নিউজের চেয়ারম্যান আ জ ম নাছির উদ্দিন, সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী, পরিচালক আলমগীর পারভেজ, প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব পার্থ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক  এবং জয়নিউজের পরামর্শক রাজীব নন্দী, হেড অব মার্কেটিং মাসুদ পারভেজসহ জয়নিউজ পরিবারের সকল সদস্য।

- Advertisement -islamibank

জয়নিউজ / হিমেল / আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM