রাঙামাটির দুর্গম এলাকায় হেলিকপ্টারে ত্রাণ পৌঁছে দিল সেনাবাহিনী

0

রাঙামাটির জুরাছড়ি উপজেলার দুমদুম্যা ইউনিয়নে করোনাভাইরাসে সৃষ্ট কর্মহীন ও এলাকায় খাদ্য সংকট মোকাবিলায় প্রান্তিক জনগোষ্ঠীদের প্রধানমন্ত্রীর বিশেষ উপহার পৌঁছে দিয়েছে সেনাবাহিনী

বৃহস্পতিবার (৭ মে) সকালে সেনাবাহিনীর একটি হেলিকপ্টারের মাধ্যমে যক্ষাবাজার আর্মি ক্যাম্প থেকে ৪৩০ পরিবারের জন্য চাল, ডাল, তেল, আলু, লবন, আদা, বিস্কুত, সাবান সরবরাহ করা হয়। এসব সামগ্রী দুমদুম্যা ইউনিয়নের বগাখালী বিজিবির ক্যাম্পের নিয়ে যাওয়া হয় এবং ক্যাম্পের ফটকে বিতরণ করা হয়।

এসময় বিজিবির সেক্টর কমন্ডার কর্ণেল এএসএম ফয়সাল, জি এস ও-২ মেজর মো. মহিউদ্দিন ফারুকী, যমুনা টেলিভিশনের প্রতিনিধি ফজলুর রহমান রাজন, ওয়ার্ড সদস্য কালা চোখা তঞ্চঙ্গ্যা ও সাপনেম পাংখোয়া, প্রবীন হেডম্যান সমূর পাংখোয়া, কার্ব্বারী লংগ তঞ্চঙ্গ্যা উপস্থিত ছিলেন।

এদিকে রিজিয়ন কমন্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান ও বিজিবির সেক্টর কমন্ডার কর্ণেল এএসএম ফয়সাল হেলিকপ্টার যোগে দুমদুম্যা ইউনিয়নে যাত্রার পথে সংক্ষিপ্ত সময়ের জন্য যক্ষাবাজার আর্মি ক্যাম্পে নামেন। জুরাছড়ি জোন অধিনায়ক লে.কর্ণেল তানভীর হোসেন শুভেচ্ছা জানান।

এ সময় মেজর মো. মঞ্জুর মরশেদ, উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোঃমাহফুজুর রহমান, থানা অফিসার ইনচার্জ মোঃ মাহামুদুল হাই পিপিএম, দুমদুম্যা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাধন কুমার চাকমা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/সুমান্তা/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...