করোনায় অসহায় মানুষের পাশে ‘জীবনের জয়গান’

0

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ঘরবন্দি থাকা অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছে জীবনের জয়গান নামে একটি সংগঠন

সংগঠনের পক্ষ থেকে বৃহস্পতিবার (৭ মে) মুন্সিগঞ্জ-বিক্রমপুর ইউনিয়নের দোসরপাড়া গ্রামে ৫০টি পরিবারকে ইফতার ও সেহেরি সামগ্রীর পাশাপাশি ১০ দিনের খাবার পৌঁছে দেওয়া হয়।

এর আগে এই সংঠনের মাধ্যমে বরিশালে দুই ধাপে ৩৬৫ পরিবারকে ১০ দিনের খাবার পৌঁছে দেওয়া হয়েছিল।

সংগঠনের অন্যতম উদ্যোক্তা মিল্টন দাশ বিজয় বলেন, আমাদের চারপাশের অসহায় মানুষগুলোকে নিয়ে একসঙ্গে ভালো থাকার একটি সম্মিলিত উদ্যোগ ‘জীবনের জয়গান’। এই উদ্যোগের সঙ্গে আছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক, ডাক্তার, বুয়েট, চুয়েট, সাস্ট-এর প্রাক্তন শিক্ষার্থীরা।

‘দেশের এই ক্রান্তিকালে আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে করোনায় নিম্ন আয়োর মানুষের পাশে থাকতে চাই। আগামী দিনগুলোতে খুলনা, রাজশাহী, নোয়াখালী, চাঁদপুর, লক্ষ্মীপুর, কক্সবাজার এবং চট্টগ্রামে ৩ হাজার পরিবারকে ১০ দিনের জন্য নিত্য খাদ্যসামগ্রী পৌঁছে দিতে চাই। পাশাপাশি গ্রামের ৮টি হাসপাতালে ৮টি ভেন্টিলেটর দেওয়ার ইচ্ছে আছে আমাদের।’

আমাদের এই কার্যক্রমের সঙ্গে অনেকেই যুক্ত হয়েছেন। আমাদের ফেইসবুক পেইজ এ পাশে আছি একসাথে একটি লাইভ হয়, ইতোমধ্যে আমাদের সঙ্গে একাত্তা প্রকাশ করেছেন অভিনেতা শহিদুজ্জামান সেলিম, তানভীর সুইটি, অপি করিম, নিরব, নাজিয়া হক অষা, আহসান হাবিব নাসিম, ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল ও উপস্থাপিকা মৌসুমি মৌসহ অনেকে।- যোগ করেন মিল্টন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...