রমজানকে নেয়ামত হিসেবে আল্লাহ দান করেছেন: মেয়র নাছির

0

রমজানকে নেয়ামত হিসেবে আল্লাহ আমাদের মাঝে দান করেছেন। রোজাদার আল্লাহর খুব প্রিয় ব্যক্তি। যারা দুস্থ রোজাদারদের পাশে দাঁড়ায় এবং সহযোগিতা করে তারাও মহৎ ব্যক্তি। বিত্তবানদের দুস্থদের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশেনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।
কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের অর্থায়নে আবদুল জব্বার কালামিয়া মেম্বার-আবদুল আজিম স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

শনিবার (৯ মে) বিকেলে নগরের আলকরণের একটি কমিউনিটি সেন্টারে তিন হাজার গরীব ও নিঃস্ব পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মেয়র আরো বলেন, দুস্থ ও হতদরিদ্র সকলকে নিজের পায়ে দাঁড়াতে হবে। পর নির্ভরশীলতা থেকে নিজেদের উত্তরণ ঘটিয়ে স্বাবলম্বি হওয়ার পন্থা বের করতে হবে।
অনুষ্ঠানে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন কোতোয়ালি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসিন, শিক্ষক সাহাদাত হোসেন ও সমাজসেবক আবদুল হালিম দোভাষ।

নগর যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নাসিম উল্লাহ চৌধুরী, উমর খালেদ, সিদ্দিক আহমদ, জামাল উদ্দিন সেকান্দর, মঞ্জুর আলম, নাসির আহমেদ, মঞ্জুর মোরশেদ, কামাল উদ্দিন, সবির আহমেদ, ওসমান গণি বাবলু, মিজানুর রহমান, জোবায়ের কাকি, তানভির আহমেদ রিংকু, মোহাম্মদ মহিউদ্দিন, এনামুল হক, ফজলে হাসান চৌধুরী, ইশতেহার উদ্দিন পারভেজ, আবদুল মতিন, হাজী আকবর বাচ্চু, সরওয়ার সরকার, শওকত হোসেন, আলাউদ্দিন বাপ্পী,মোহাম্মদ আকতার, সামিউল হাসান রুমন, রাশেদুল আলম সফিউল আলম জনি, ছাত্রনেতা আরিফুল ফরহাদ, অনিন্দ দেব ও ইসমাইল বিন আজিজ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন আলকরণ বাইতুর রহমত জামে মসজিদের খতিব আবদুর রহমান।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...