সুপারি বাগান থেকে নবজাতক উদ্ধার

লক্ষ্মীপুরের রায়পুর একটি সুপারির বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। পরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। সুস্থ থাকলেও নবজাতকের পরিচয় পাওয়া যায়নি।

- Advertisement -

এর আগে রোববার (১০ মে) সকালে উপজেলার চরমোহনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সোলতানিয়া স্কুলের পন্ডিত বাড়ির বাগানে পরিত্যক্ত অবস্থায় নবজাতককে উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

স্থানীয় ইউপি চেয়ারম্যান সফিক পাঠান জয়নিউজকে বলেন, রোববার সকালে পন্ডিত বাড়ির একটি বাগানে নবজাতকের কান্নার আওয়াজ পাওয়া যায়। রাস্তার পাশ দিয়ে যেতে স্থানীয় ভ্যানচালক তাহেরের স্ত্রী ফাতেমা নামের এক গৃহবধূকে খবর দেন। নবজাতককে উদ্ধার করে ফাতেমা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ফাতেমার মাধ্যমে নবজাতকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে শিশুটি ফাতেমার তত্ত্বাবধানে রয়েছে।

উদ্ধারকারী ফাতেমা বেগম জয়নিউজকে বলেন, তিনি বাগানে নবজাতকটি দেখতে পান, নবজাতক শিশুটি ছেলে সন্তান। তবে তাকে ফেলে রাখা হয়েছিল। এ ছাড়া নবজাতকের কাপড়ের রশি প্যাঁচানো ছিল। পরে তিনি পুলিশের সহযোগিতায় নবজাতককে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে সে তার তত্ত্বাবধানে সুস্থ রয়েছে রয়েছে বলে জানান। তবে কে বা কারা ফেলে রেখে গেছে সে পরিচয় পাওয়া যায়নি।

- Advertisement -islamibank

রায়পুর থানার (এসআই) শেখ কামাল হোসেন জয়নিউজকে বলেন, নবজাতকের জন্য প্রয়োজনীয় কাপড়চোপড়, খাদ্য, ওষুধপত্র কিনে দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সন্তান জন্মের পর পরিচয় দেওয়ার ভয়ে সম্ভবত তাকে মেরে ফেলার চেষ্টা করা হয়েছিল। তাকে আল্লাহর অশেষ কৃপায় সে বেঁচে আছে । তার সুস্থতাসহ তার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন তিনি।

জয়নিউজ/আতাউর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM