চট্টগ্রামে আরও ৪৯ রোগীর দেহে করোনা শনাক্ত

0

চট্টগ্রাম বিভাগে আরও ৭৫ করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরের ১২ জন ও উপজেলার ৩৭ জন। এছাড়া ভিন্ন জেলার ২৬ জন রয়েছেন।

রোববার (১০ মে) বিআইটিআইডি এবং চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে  ৩১৪ জনের নমুনা থেকে পজিটিভ ফল আসে ৭৫ জনের।

বিআইটিআইডি ল্যাবে আক্রান্ত রোগীদের মধ্যে রয়েছেন নগরের নাসিরাবাদের ৩২ বছর বয়সী এক পুরুষ, কর্ণেলহাটের ৫৭ বছর বয়সী পুরুষ, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের ৫৫ বছর বয়সী পুরুষ, সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকার ৫০ বছরের পুরুষ, হালিশহর মুন্সীপাড়া এলাকার ৩৩ বছরের পুরুষ, উত্তর কাট্টলীর ২৭ বছরের পুরুষ, একে খান এলাকার ২৮ বছর বয়সী নারী, সরাইপাড়ার ৩৫ বছর বয়সী পুরুষ, হালিশহরের ৩৬ বছর বয়সী পুরুষ এবং একই এলাকার ৩৫ বছর বয়সী নারী, আগ্রাবাদ হাজীপাড়া এলাকার ৩৫ বছর বয়সী পুরুষ। এছাড়া আরও রয়েছেন হাটহাজারীর ডাকবাংলা রোড এলাকার ৬৫ বছর বয়সী পুরুষ, মিরসরাইয়ের অলিনগর এলাকার ১৪ বছরের কিশোরী এবং চন্দনাইশের দোহাজারী এলাকার ৪৮ বছরের এক পুরুষ চিকিৎসক।

এছাড়া সিভাসু ল্যাবে শনিবার (৮ এপ্রিল) পরীক্ষা করা ৯৭ জনের নমুনার ফলাফল রোববার সকালে জানানো হয়েছে। তাদের মধ্যে চট্টগ্রাম জেলায় শনাক্ত হওয়া ৩৫ জনের মধ্যে নগরের মনছুরাবাদ ও নিউ মনছুরাবাদে একজন করে, লোহাগাড়া উপজেলার ১৪ জন, রাঙ্গুনিয়া উপজেলার ১০ জন, সন্দ্বীপ উপজেলার ৭ জন, রাউজান উপজেলার ১ জন ও বাঁশখালী উপজেলার ১ জন রোগী রয়েছেন।

রোববার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...