মহিউদ্দিন চৌধুরীর ছেলের শরীরে করোনাভাইরাস

প্রাণঘাতি করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন চট্টগ্রামে সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন (৩২)। তিনি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই।

- Advertisement -

রোববার (১০ মে) চট্টগ্রামে করোনাভাইরাসের প্রধান পরীক্ষাগার বিআইটিআইডিতে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের জীবাণু শনাক্ত হয়েছে।

- Advertisement -google news follower

সালেহীনের পারিবারিক সূত্র জানিয়েছে, গত বৃহস্পতিবার (৭ মে) বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের জ্বর হয়। এছাড়া করোনাভাইরাসের আরও কিছু উপসর্গ দেখা গেলে তার কাছ থেকে নমুনা নিয়ে ফৌজদারহাটের বিআইটিআইডিতে পাঠানো হয়। রোববার সেই নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

তবে বর্তমানে তার জ্বর নেই। সালেহীন নগরের নাসিরাবাদের মেয়র গলির নিজ বাসাতেই আইসোলেশনে আছেন এখন। তার স্ত্রী ও পুত্র বর্তমানে ঢাকায় রয়েছেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

- Advertisement -islamibank

এর আগে রোববার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২১৭টি নমুনা পরীক্ষায় মোট ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। আক্রান্তের মধ্যে ১১ জন পুরুষ রোগী, দুইজন নারী এবং একজন কিশোরী রয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM