ঈদের কেনাকাটায় স্বাস্থ্যবিধি না মানায় রায়পুর ফের লকডাউন

ঈদের কেনাকাটায় স্বাস্থ্যবিধি না মানায় লক্ষ্মীপুরের রায়পুর ফের লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। করোনা প্রাদুর্ভাব বৃদ্ধির আশঙ্কায় পুনরায় অনির্দিষ্টকালের জন্য রায়পুরকে লকডাউন করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১২ মে) থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ওষুধ, নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।

- Advertisement -google news follower

রায়পুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেন।

রায়পুর উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম মারুফ বিন জাকারিয়া জানান, প্রথম দিকে রায়পুর করোনামুক্ত ছিল। গত সপ্তাহ থেকে উপজেলায় করোনা রোগী শনাক্ত হতে শুরু করে। এ পর্যন্ত চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। সরকারি নির্দেশনা অনুযায়ী বাজার খুলে দেওয়া হলেও স্বাস্থ্যবিধি মানছেন না ক্রেতা-বিক্রেতারা। এজন্য সর্বনাশ হবে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পুনরায় উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

- Advertisement -islamibank

এদিকে জেলা সদরে প্রশাসনিক তৎপরতা থাকলেও ক্রেতা-বিক্রেতারা বিপণিবিতানগুলোতে প্রবেশে স্বাস্থ্যবিধি মানছেন না। একই অবস্থা রামগতি আলেকজান্ডার ও রামগঞ্জেও। তবে এ অবস্থায় ফের লকডাউনের দাবি করেছেন সচেতন মহল।

জয়নিউজ/মনির/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM