ড্রাইভিং সিটের পিছন থেকে ইয়াবা উদ্ধার

0

নগরের বাকলিয়ার রাজাখালী এলাকায় অভিযান চালিয়ে ৪৭ হাজার ৮শ’ ৩৫ পিস ইয়াবাসহ দুইজন মাদকব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। একই সঙ্গে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যানও জব্দ করা হয়।

মঙ্গলবার ( ১২ মে) সকাল ৮টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-ড্রাইভার মো. আবদুল আজিজ (৪৫) ও হেলপার মো. জুয়েল (৩১)। আজিজ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের পশ্চিম কলাবাগ, ৫নং ওয়ার্ডের মো. আবদুল রবের ছেলে ও জুয়েল গাজীপুর টঙ্গীর আরিচপুরের করিকান্দির (ভূঁইয়া বাড়ি) মো. নজরুল ইসলাম প্রকাশ নুরুর ছেলে।

র‌্যাবের হাতে আটক কাভার্ডভ্যান

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরের বাকলিয়ার শাহ আমানত সংযোগ সড়ক রাজাখালীর জমজম আইচ ফ্যাক্টরির সামনে পাকা রাস্তায় গাড়ি তল্লাশি করা হয়। এসময় কক্সবাজার হতে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দেয়। কাভার্ডভ্যানটি র‌্যাবের চেকপোস্টের একটু দূরে থামালে কাভার্ডভ্যান থেকে ড্রাইভারসহ পালিয়ে যাবার সময় ড্রাইভার মো. আবদুল আজিজ (৪৫) ও হেলপার মো. জুয়েলকে (৩১) আটক করে র্যা ব।

পরে জিজ্ঞাসাবাদ করলে তাদের সনাক্ত মতে কাভার্ডভ্যানটি তল্লাশি করে ড্রাইভিং সিটের পিছনে সুকৌশলে লুকানো অবস্থায় ৪৭ হাজার ৮শ’ ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানান, দীর্ঘদিন ধরে কক্সবাজার হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পণ্য পরিবহনের আড়ালে কাভার্ডভ্যানের মাধ্যমে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

আটক মালামাল ও আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...