তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, গুরুতর আহত ৫

0

তুচ্ছ ঘটনার জের ধরে হাটহাজারীতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়েছেন। শনিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টায় হাটহাজারী বাসস্টেশনের দক্ষিণে পৌরসভার দেওয়ান নগর এলাকার শেরে বাংলা নাম শাহ্ মাজার গেইট এলাকায় এ সংঘর্ষ হয়। আহতদের স্থানীয় সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এক পক্ষ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় মো. সালাউদ্দিন (২৭) নামে শেরে বাংলা নাম শাহ্’র মাজারের এক ভক্তকে প্রতিপক্ষের লোকজন একটি এলইডি টিভি চুরির অভিযোগ এনে মাজার গেইট এলাকায় মারধর করছিল। এ সময় মনিরুল হক সুমন (৩৫) নামে ওই এলাকার এক দোকানদার বিষয়টি নিয়ে প্রতিবাদ করতে গেলে উভয় পক্ষের মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা। পরবর্তীতে তা রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়। আহতরা হলেন মো. সালাউদ্দিন (২৭), মনিরুল হক সুমন (৩৫), আহসানুল হক সোহেল (৩৮), আকরাম উদ্দিন পাবেল (৩৫) ও নেজাম উদ্দিন চৌধুরী (৩২)।

খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে এ ঘটনায় পৌরসভার পূর্ব দেওয়ান নগর এলাকার শেরে বাংলা হুজুরের বাড়ির শাহাজাদা সৈয়দ বদরুল হকের ছেলে সৈয়দ আরিফুল হক বাদী হয়ে মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) শামীম শেখ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি।

 

জয়নিউজ/হোসেন

আরও পড়ুন
লোড হচ্ছে...