সাতকানিয়া-লোহাগাড়া পুলিশকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

0

বাংলাদেশে করোনা পরিস্থিতির প্রথম থেকেই পুলিশ অগ্রণী ভূমিকা পালন করে আসছে। সরকার ঘোষিত লকডাউন নিশ্চিতকরণ, ত্রাণ বিতরণ, লাশ দাফনসহ বিভিন্ন জরুরি সেবা প্রদানে কাজ করে যাচ্ছে পুলিশ।

করোনা পরিস্থিতিতে পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিতে সাতকানিয়া ও লোহাগাড়ায় কর্মরত পুলিশ সদস্যদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী দিয়েছেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির পরিচালক ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন। এতে সার্বিক সহযোগিতা করে পোর্টল্যান্ড গ্রুপ।

শুক্রবার (১৫ মে) সকালে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যার হাতে জয়নিউজ সম্পাদক আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী তুলে দেন। এসময় তাঁর সঙ্গে ছিলেন সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি ও প্রবীণ সাংবাদিক সৈয়দ মাহফুজ-উননবী খোকন।

অহীদ সিরাজ চৌধুরী স্বপন বলেন, করোনার এই ক্লান্তিলগ্নে স্বাস্থ্য বিভাগের পাশাপাশি সামনের সারিতে থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছে পুলিশ। তাদের স্বাস্থ্য নিরাপত্তার কথা চিন্তা করে এসব সামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, অহীদ সিরাজ চৌধুরী স্বপন চট্টগ্রাম মেট্রোপলিটন কমিউনিটি পুলিশ কমিটির সদস্য সচিব ও সাতকানিয়া-লোহাগাড়া সমিতির আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।

জয়নিউজ/খোকন/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...