সাতকানিয়া-লোহাগাড়ায় সহস্র কোরআন শরিফ বিতরণ

0

সাতকানিয়া ও লোহাগাড়ায় সহস্র কোরআন শরিফ বিতরণ করা হয়েছে। আল মানাহিলের সৌজন্যে সাতকানিয়া ও লোহাগাড়ার থানা পুলিশসহ বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় এগুলো বিতরণ করা হয়।

শুক্রবার (১৫ মে) সকালে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লার হাতে আনুষ্ঠানিকভাবে কোরআন শরিফ তুলে দেন জয়নিউজ সম্পাদক ও চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপন।

পৌরসদরের ভোয়ালিয়াপাড়া মাঝের মসজিদে কোরান শরিফ হস্তান্তর করছেন প্রেস ক্লাব সভাপতি মাহফুজ উন নবী খোকন

এ সময় জয়নিউজ সম্পাদক বলেন, বিশ্বজুড়ে থাবা বসিয়েছে মরণঘাতী ভাইরাস করোনা। বাংলাদেশও এর বাইরে নয়। প্রাণঘাতী এই ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের সবাইকে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করতে হবে। করুণাময় আল্লাহই পারে এই মহাদুর্যোগ থেকে সবাইকে মুক্তি দিতে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা-সাংবাদিক সৈয়দ মাহফুজ উন নবী খোকন, ভোয়ালিয়াপাড়া মাঝের মসজিদের পেশ ইমাম মাওলানা ফরিদুল আলম ও ইমাম মৌলানা মাহমুদুল হাসান, মোয়াজ্জিন মৌলানা রিয়াজউদ্দিন ও হাফেজ সাদেক
এবং খাদেম সিরাজুল ইসলাম ও মো. ইদিস।

এর আগে সাতকানিয়া পৌরসদরের ভোয়ালিয়াপাড়া মাঝের মসজিদ, আঞ্জুমানে ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা, নূরানি ও ফোরকানিয়া মাদ্রাসায় পবিত্র কোরআন শরিফ বিতরণ করা হয়।

জয়নিউজ/মাহফুজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...