ইফতার নিয়ে অসহায়দের পাশে টিসিজেএ

0

করোনা যুদ্ধে সমাজের অসহায় মানুষের মাঝে রান্না করা ইফতার নিয়ে এগিয়ে এসেছে টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রাম (টিসিজেএ)।

শুক্রবার ( ১৫ মে) বিকালে নগরের এমএ আজিজ স্টেডিয়াম মসজিদ চত্বরে এ কর্মসূচি উদ্বোধন করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস।

প্রেস ক্লাব সভাপতি বলেন, এ করোনা মহামারীকালে সঠিক চিত্রটি তুলে ধরার জন্য টিভি ক্যামেরা জার্নালিস্টরা জীবনের ঝুঁকি নিয়ে রাত দিন করে যাচ্ছেন। এ কাজের ফাঁকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য যে মহতি উদ্যোগ নিয়েছেন তার জন্য আমি এসোসিয়েশনের সব কর্মকর্তা এবং সদস্যদেরকে সাধুবাদ জানাই। তিনি যেকোনো বিপদে মানবতার সেবায় টিসিজেএ’র সবসময় পাশে দাঁড়াবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, টিসিজেএ সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক দীপস্কর দাশ বাবু, সহসভাপতি আলী আকবর, সাবেক সাধারণ সম্পাদক মে. ফরিদ উদ্দিন, অর্থ সম্পাদক মো. আলমগীর, কার্যনির্বাহী কমিটির সদস্য মো. নুর হাসিব ইফরাজ, মো. সাইফুল ইসলাম, সাইমুন আল মুরাদ, টিসিজেএ সদস্য সুমন গোস্বামী, সনজীব দেব বাবু, বাসু দেব ও ইমু খানসহ টিসিজেএ নেতারা।

পরে নগরের কাজীর দেউরী, জুবিলী রোড, ডিসি হিল, লালদীঘিসহ বিভিন্ন সড়কে পথচারি ও অসহায়দের মাঝে এই রান্না করা খাবার বিতরণ করা হয়।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...